1. admin@janasongjog.com : admin :
  2. harwin@sengined.com : harwin :
  3. kimbhary@sengined.com : kimbhary :
  4. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  5. agrant807@yahoo.com : latoshalvz :
  6. margarite@i.shavers.skin : lucillerodger :
  7. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  8. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  9. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  10. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  11. zakirmin976@gmail.com : Zakir_min :
মুন্সীগঞ্জে মামলার স্বাক্ষী দেয়ায় মিশুকচালককে মারধর নিরাপত্তা চেয়ে এক নারীর জিডি | জনসংযোগ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে মামলার স্বাক্ষী দেয়ায় মিশুকচালককে মারধর নিরাপত্তা চেয়ে এক নারীর জিডি

  • প্রকাশের সময় রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে
20220918 215753 scaled
print news

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জে চাঁদাবাজি মামলার স্বাক্ষী দেয়ায় আল-আমিন নামের এক মিশুকচালককে মারধর করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। শনিবার রাতে সদর উপজেলার চরাঞ্চলের আধারা ইউনিয়নের সোলারচর গ্রামে এই মারধরের ঘটনা ঘটে। এঘটনায় গুরুতর অবস্থায় আল-আমিনকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতলে ভর্তি করা হয়েছে। এছাড়া একই গ্রামের সামছুন্নাহারর নামের এক নারী তার জীবনের নিরাপত্তা চেয়ে সাবেক ইউপি সদস্য ও তার সন্ত্রাসী বাহীনির বিরুদ্ধে থানা সাধারণ ডায়রি করেছেন।

আহত আল-আমিন বলেন, সোলারচর গ্রামের সুরুজ মেম্বার গ্রুপের বিরুদ্ধে একটি মামলার স্বাক্ষী দেয়ায় শনিবার রাতে আমাকে এলোপাথারি মারধর করে আমার মাথা ফাটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে গুরুতর আহত করে। এসময় আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আমাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। এঘটনায় সদর থানায় রবিবার সকালে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে একই গ্রুপের বিরুদ্ধে জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় সাধারণ ডায়রি করেছে সামছুন্নাহার নামের এক নারী। তিনি জানান বিগত ৪ সেপ্টেম্বর সন্ধ্যা তার ছেলে জয়সহ ৫/৬ জনকে মারধর করে আহত করে বাড়িঘরে হামলা চালায় সুরুজ মেম্বারের লোকজন। সেই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সদর থানায় মামলা করায় তাকে মামলা তুলে নিতে প্রানন্বাশের হুমকি দিচ্ছে হামলাকারী গ্রুপটি। এ ঘটনায় চরম ভাবে আতঙ্কিত হয়ে পরেছে সামছুন্নাহার ও তার পরিবারের সদস্যরা।

তবে এসব অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত সুরুজ মেম্বার বলেন,অভিযুক্তরা মিথ্যা অভিযোগ করে আমাকে ও আমার সর্মথকদের হয়রানি করছে।

এ্যাপারে মামলার তদন্তকারী সদর থানার এস আই সুকান্ত জানান, মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর