1. admin@janasongjog.com : admin :
  2. harwin@sengined.com : harwin :
  3. kimbhary@sengined.com : kimbhary :
  4. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  5. agrant807@yahoo.com : latoshalvz :
  6. margarite@i.shavers.skin : lucillerodger :
  7. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  8. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  9. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  10. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  11. zakirmin976@gmail.com : Zakir_min :
ইউপি সংরক্ষিত নারী সদস্যের বিরুদ্ধে রংপুর জেলা পরিষদ সদস্যের সংবাদ সম্মেলন | জনসংযোগ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন

ইউপি সংরক্ষিত নারী সদস্যের বিরুদ্ধে রংপুর জেলা পরিষদ সদস্যের সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে
20221101 164418 scaled
print news

কাউনিয়া রংপুর প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় হারাগাছ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্যের বিরুদ্ধে ধার নেয়া টাকা পরিশোধ না করতে জেলা পরিষদের নির্বাচিত এক সদস্যের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করার অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার দুপুরে শহরে নিজ ব্যবসায়ী কার্যালয়ে রংপুর জেলা পরিষদে সদ্য নির্বাচিত সদস্য আলতাব হোসেন সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন কাউনিয়া উপজেলা যুবলীগ কর্মী আশিকুর রহমান আশিক সহ গনমাধ্যমের সাংবাদিকরা প্রমুখ।

তিনি লিখিত বক্তব্য বলেন, কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য মোর্শেদা সম্পর্কে আমার মামি হন । মোর্শেদা নিকটতম আত্মীয় হওয়ায় বিভিন্ন সময় তিনি আমার কাছে টাকা ধার নিতেন। গত মাসে মামি (মোর্শেদা) আমার কাছে টাকা ধার চায়। পরে নিকটতম আত্মীয়ের সাক্ষাতে মামিকে (মোর্শেদা) ৫০ হাজার টাকা ধার নেয়। কিন্তু মামি (মোর্শেদা) ও মামা (রফিকুল) ধার নেয়া টাকা পরিশোধে টালবাহানা শুরু করে। আমি তাদের কাছে ধার নেয়া টাকা চাইলে মামি (মোর্শেদা) টাকা পরিশোধ না করতে সদ্য জেলা পরিষদ নির্বাচনে আমাকে ভোট দেয়ার জন্য তাকে ৫০ হাজার টাকা দিয়েছি বলে মিথ্যা অভিযোগ তুলে সরকারি বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। এছাড়া তিনি আমাকে হেয় প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। তবে সংরক্ষিত নারী সদস্য মোর্শেদা সদ্য নির্বাচিত রংপুর জেলা পরিষদের সদস্য আলতাব হোসেনের কাছে টাকা ধার নেয়ার কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, আমাকে জিম্মি করে জেলা পরিষদ নির্বাচনে তাকে ভোট দেয়ার জন্য আমাকে ৫০ হাজার টাকা দিয়েছে আলতাব । আমি তাকে (আলতাব হোসেনকে) ভোটও দিয়েছি। কিন্তু এখন তিনি আমার কাছে টাকা ফেরত চাইছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর