,

ইউপি সদস্যের যৌন কেলেংকারীর ঘটনায় এলাকায় তোলপাড়

রিয়াজ,ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার ৪নং হলিধানী ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের মেম্বার, সোনারদাইড় গ্রামের বাসিন্দা আমির হোসেনের নামে নারী ক্যালেঙ্কারির অভিযোগ উঠেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৪ জুন ২০২১ ইং তারিখ সোমবার মধ্যরাতে হলিধানী মালিথাপাড়ার মাহফুজ ড্রাইভারের মেয়ে বন্যা খাতুনের সাথে অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় হাতেনাতে আটক করে এলাকাবাসী। কিন্তু ক্ষমতার দাপটে ও ৬৫ হাজার টাকায় ঘটনা ধামাচাপা দিয়ে দেন ওই মেম্বর আমির হোসেন। শুধু ঘটনার ধামাচাপা দিয়ে ক্ষ্যান্ত হয়নি তিনি, স্থানীয়দের হুমকি ধামকি দিয়েছেন যাতে কেউ এই ঘটনা প্রকাশ না করে। এই ঘটনাকে কেন্দ্র করে বেশ আতঙ্কে আছে এলাকার খেটে খাওয়া মানুষ।
এলাকাবাসী সূত্রে আরো জানা যায়, আমির মেম্বরের বিরুদ্ধে এর আগেও একাধিক নারী কেলেঙ্কারির অভিযোগ আছে। তাছাড়াও এলাকায় তার অন্যায়ের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তাকে ক্ষমতার দৌরাত্ম দেখিয়ে মুখ বন্ধ করে দেন বলে জানিয়েছে অনেকে।হলিধানী ইউনিয়ন বি.এন.পির সাংগঠনিক সম্পাদক, দল ক্ষমতায় থাকাকালীন সময়ে টেন্ডারবাজি, চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্মের হোতা ছিলেন এই আমির মেম্বর। কিন্তু ক্ষমতার পরিবর্তন হলেও তার বিরুদ্ধে কোন মামলা হয়নি, কারন এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাদের সাথে সখ্যতা গড়ে দাপুটে চলাফেরা করে এলাকায়। খবরে প্রকাশ বিএনপি ক্ষমতায় থাকাকালীন চুয়াডাঙ্গায় এক নারী কেলেঙ্কারির ঘটনায় তার বিরুদ্ধে মামলা হলে, তৎকালীন সময়ে ঝিনাইদহের সংসদ সদস্যের হস্তক্ষেপে সেই দফায় রক্ষা পান আমির মেম্বর।
এব্যাপারে জানতে চাইলে ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব মতিয়ার রহমান বলেন , আমি ঘটনাটি লোকমুখে শুনেছি। যেটা আমার ইউনিয়নের জন্য লজ্জাজনক এবং ব্যাপকভাবে ভাবমূর্তির ক্ষুন্ন হয়েছে। এসময় হলিধানী ইউনিয়ন বি,এন,পি’র সভাপতি আলফাজ উদ্দিন বিশ্বাস জানান, তিনি ঘটনাটি শুনেছেন এবং সে দলীয় শৃঙ্খলা পরিপন্থী অপকর্মে লিপ্ত থাকার কারণে তার বিরুদ্ধে দ্রুত দলীয় ব্যাবস্থা গ্রহন করা হবে। আমরা কোন অনৈতিক কর্মকাণ্ডের সমর্থন করিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,১৫৩,৩৪৪
সুস্থ
৯৮৮,৩৩৯
মৃত্যু
১৯,০৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬,৭৮০
সুস্থ
৯,৭২৩
মৃত্যু
১৯৫
স্পন্সর: একতা হোস্ট