1. admin@janasongjog.com : admin :
  2. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  3. zakirmin976@gmail.com : Zakir_min :
ওপেনার খুঁজছেন শ্রীরাম! | জনসংযোগ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

ওপেনার খুঁজছেন শ্রীরাম!

  • প্রকাশের সময় মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে
images 2 24 1

জাতীয় দল ও এইচপির কয়েকজন ক্রিকেটারকে নিয়ে গতকাল থেকে মিরপুরে বিশেষ ক্যাম্প শুরু করেছেন শ্রীধরন শ্রীরাম।

টি-টোয়েন্টি দলের এই টেকনিক্যাল কনসালট্যান্ট খেলোয়াড়দের পরখ করে দেখতে চান। এ জন্য মিরপুরে তিনটি সেশনের আয়োজন করা হয়েছে। শ্রীরামের তিন দিনের এই বিশেষ ক্যাম্প শেষেই বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা করবে বিসিবি।

বিশ্বকাপ দল নির্বাচনে শ্রীরামের মতামতকে গুরুত্ব দেওয়া হচ্ছে। এশিয়া কাপের আগে হঠাৎ করেই সাবেক ভারতীয়কে টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়। ডমিঙ্গোকে বাদ দিয়ে বিশ্বকাপ পর্যন্ত টি-টোয়েন্টি দলের দায়িত্ব পান শ্রীরাম। সে সময় এশিয়া কাপের দলের খেলোয়াড়দের নিয়েই কয়েকটি সেশন কাজ করা হয়েছে তার। ইনজুরির কারণে লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির রাব্বীদের পরখ করা হয়নি তার। বিশেষ এই লিটন, রাব্বী, মোস্তাফিজ, শরিফুলদেরও পরখ করে দেখছেন শ্রীরাম; পাশাপাশি খুঁজছেন ওপেনার। বিশ্বকাপে স্বীকৃত ওপেনার নাকি মেকশিফট ওপেনার খেলানো হবে তা নিয়ে এখনো সিদ্ধান্তে পৌঁছতে পারেনি টিম ম্যানেজমেন্ট। সে সমস্যা সমাধানেই যেন কাজ করছেন শ্রীরাম। যাদের ওপেনিংয়ে ভাবা হচ্ছে সে সব ক্রিকেটারকে পরখ করে দেখা হচ্ছে।

বিশেষ ক্যাম্পের প্রথম দিনে বাধা ছিল প্রকৃতি! মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে খেলোয়াড়দের অনুশীলন (ম্যাচ সিনারিও) সকাল ১০টা থেকে শুরু হয়ে সাড়ে তিনটা পর্যন্ত চলার কথা ছিল। তবে ভোর রাত থেকেই থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে মিরপুরের আকাশে। তার পরও বৃষ্টিকে উপেক্ষা করে ক্যাম্পে যোগ দেন মোস্তাফিজ, আফিফ, সাইফউদ্দিন, সাব্বির, মিরাজ, খালেদ, মাহেদী, রাব্বী, নাসুম, ইমন, আমিনুল বিপ্লব, শরিফুল, মোসাদ্দেক, মাহমুদউল্লাহ, লিটন, নাঈম শেখ, সোহান, এবাদত, মিরাজরা। শ্রীরামের সঙ্গে ছিলেন খালেদ মাহমুদ। বিশেষ ক্যাম্পের প্রথম দিনের কার্যক্রম পর্যবেক্ষণ করেন পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। দুই নির্বাচক মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশার দূর থেকে খেলোয়াড়দের পরখ করেছেন।

মিরপুরে ৩৩ জন ক্রিকেটারকে নিয়ে শুরু হওয়া ক্যাম্পের প্রথম দিনে নিজেদের মধ্যে দুভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলেছেন লিটন, মিরাজরা। যেখানে ওপেন করতে দেখা গেছে মিরাজ ও সাব্বিরকে। ওয়ান ডাউনে শান্ত। এশিয়া কাপের শ্রীলংকা ম্যাচে ওপেন করেছিলেন মিরাজ-সাব্বির। ইনজুরির কারণে এশিয়া কাপ মিস করা নিয়মিত ওপেনার লিটন দাস ফিরলেও বিশ্বকাপে তাকে চার নম্বর পজিশনে ব্যাটিং করানোর ভাবনা টিম ম্যানেজমেন্টের। অবশ্য কোনো কিছুই এখনো চূড়ান্ত নয়। ক্যাম্পশেষে দল ঘোষণার দিনই অনেক কিছু পরিষ্কার হয়ে যাবে। স্বীকৃত ওপেনার না মেকশিফট ওপেনার দিয়ে বিশ^কাপে ওপেন করানো হবে তা জানার জন্য আর ২-১ দিনের অপেক্ষা মাত্র!

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..