1. admin@janasongjog.com : admin :
  2. kimbhary@sengined.com : kimbhary :
  3. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  4. agrant807@yahoo.com : latoshalvz :
  5. margarite@i.shavers.skin : lucillerodger :
  6. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  7. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  8. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  9. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  10. zakirmin976@gmail.com : Zakir_min :
ইউনিয়ন সমাজকর্মী নিয়োগের ফলাফল প্রকাশিত | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০০ অপরাহ্ন

ইউনিয়ন সমাজকর্মী নিয়োগের ফলাফল প্রকাশিত

  • প্রকাশের সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ১৩০ বার পড়া হয়েছে
20221031 230947
print news

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) উপস্থিতির হার ৩৫.৭৩%। সমাজসেবা অধিদপ্তর তাদের সমাজকর্মী (ইউনিয়ন) পদের জন্য ৪৬৩ জন কে নিয়োগ দিচ্ছে। তবে এই অল্প সংখ্যক পদের জন্য আবেদন করেছেন অনেক মানুষ। পরীক্ষা নেয়া হয়েছে ২১ অক্টোবর তারিখে।

ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিলো ২০১৮ সালে। অনেক প্রার্থী আবেদন করেছেন করেছেন এই পদের জন্য। প্রায় ৬, ৬২, ২৭০ জন আবেদন করেছেন ৪৬৩ পদের জন্য। তবে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন মাত্র ২, ৩৬, ৬৪১ জন প্রার্থী। অর্থাৎ, মোট আবেদনকারীর ৩৫.৬৭% পরীক্ষায় অংশগ্রহণ করেছেন ২১ অক্টোবর তারিখে।

সমাজসেবা অধিদপ্তরের চেয়্যারম্যান পরীক্ষার পাশের হার তাদের ওয়েবসাইটে নোটিশ-এ জানিয়েছে। তবে পাশের হার নিয়ে তিনি সংকোচ করেছেন। আপনি যদি এই লিখিত পরীক্ষায় পাশ করে থাকেন তবে আপনি ভাইভা/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে সকল জেলার একসাথে। অর্থাৎ, আপনি যে জেলা থেকেই পরীক্ষা দেন না কেন ফলাফল একসাথেই প্রকাশিত হবে।

কীভাবে ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট পাবেন?

যেহেতু সমাজসেবা অধিদপ্তর তাদের ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে পিডিএফ ফাইলে তাই আপনার রেজাল্ট জানতে হলে আপনার জেলা অনুযায়ী রেজাল্ট পিডিএফ ডাউনলোড করে নিতে হবে। কীভাবে রেজাল্ট দেখবেন তা এখানে দেখানো হলোঃ

প্রথমে আপনাকে dss.gov.bd ওয়েবসাইটে ভিজিট করতে হবে।
তারপর ‘নোটিশ’ ট্যাবে ক্লিক করুন
সেখান থেকে ’ ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল’ পিডিএফ ডাউনলোড করুন
আপনার রোল নাম্বার খুজুন
ডিএসএস পরীক্ষার ফলাফল সম্প্রতি ঘোষণা করা হয়েছে এখান থেকে রেজাল্ট দেখতে প্রবেশ করুন এ ওয়েবসাইটে www.dss.gov.bd। যারা তাদের রেজাল্ট দেখার জন্য উদ্বেগ্ন ছিলেন তারা এই ভাবে ফলাফল ডাউনলোড করে দেখে নিতে পারেন। যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা এখান থেকে তাদের রেজাল্ট দেখে নিতে পারেন।

এই পরীক্ষার ফলাফল টি প্রার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ । কারণ, তারা আবেদনের পর প্রায় ৪ বছর অপেক্ষা করেছেন পরীক্ষার জন্য। অবশেষে ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এবং পরীক্ষার ফলাফল ও এখন প্রকাশিত হয়েছে সকল প্রার্থীদের জন্য।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর