1. admin@janasongjog.com : admin :
  2. harwin@sengined.com : harwin :
  3. kimbhary@sengined.com : kimbhary :
  4. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  5. agrant807@yahoo.com : latoshalvz :
  6. margarite@i.shavers.skin : lucillerodger :
  7. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  8. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  9. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  10. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  11. zakirmin976@gmail.com : Zakir_min :
ডিবেট বাংলদেশের সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত | জনসংযোগ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

ডিবেট বাংলদেশের সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে
FB IMG 1650719393688
print news



জাতীয় বিতর্ক সংগঠন ডিবেট বাংলাদেশের উদ্যেগে বিতার্কিক সম্মাননা ও জাতীয় বিতার্কিক, উপদেষ্টা, সহযোগী সংগঠনের প্রতিনিধিদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল ৫টায় বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিতার্কিকদের সম্মাননা ও ইফতার মাহফিলে ডিবেট বাংলাদেশের সভাপতি মুহাম্মদ মেহেদী হাসানের সভাপতিত্বে ও সেক্রেটারি দেলোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বিচারপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি আব্দুর রউফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য ওস্তাদ কামাল উদ্দীন জাফরী। ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের সাবেক ডিন এবং মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাবেক ভিসি অধ্যাপক চৌধুরী মাহমুদ হাসান। জনপ্রিয় ইসলামি বক্তা মাওলানা সাদিকুর রহমান আল আজহারী।

উক্ত আয়োজনের প্রধান অতিথি বিচারপতি আব্দুর রউফ মাহে রমাদানের তাৎপর্য ও গুরুত্ব আলোচনা করতে গিয়ে বলেন – ” মাহে রমাদানের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল কুরআন, কুরআনকে ব্যক্তি জীবনে ধারণ করাই মাহে রমাদানের শিক্ষা”। বিশেষ অতিথির বক্তব্যে চৌধুরী মাহমুদ হাসান বলেন – ” প্রতিবছরই রমাদান আসে, যদি রমাদানে আমরা নিজেদের পরিবর্তন করে আল্লাহর রাহে জীবন রাঙাতে পারি তাহলেই রমাদান পেয়ে আমাদের জীবন সফল “। উক্ত ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন প্রখ্যাত ইসলামি স্কলার ওস্তাদ কামাল উদ্দীন জাফরী।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ডিবেট বাংলাদেশের উপদেষ্টা জাহিদুল ইসলাম, আশিকুর রহমান, কামরুল হাসান ও ডিবেট বাংলাদেশের সাবেক সভাপতি তাহসিন রিয়াজ।

উল্লেখ্য এসময় সারাদেশ থেকে বাছাইকৃত প্রায় অর্ধশতাধিক বিতার্কিকদের সম্মাননা প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর