1. admin@janasongjog.com : admin :
  2. kimbhary@sengined.com : kimbhary :
  3. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  4. agrant807@yahoo.com : latoshalvz :
  5. margarite@i.shavers.skin : lucillerodger :
  6. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  7. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  8. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  9. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  10. zakirmin976@gmail.com : Zakir_min :
দেশকে দূর্ভিক্ষের দিকে ঠেলে দেওয়ায় এবি যুবপার্টির বিক্ষোভ | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

দেশকে দূর্ভিক্ষের দিকে ঠেলে দেওয়ায় এবি যুবপার্টির বিক্ষোভ

  • প্রকাশের সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে
FB IMG 1669192730864
print news

আজ সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশ ও সমাবেশ শেষে প্রতিবাদী মিছিল করেছে আমার বাংলাদেশ পার্টি- ‘এবি পার্টি’র যুব শাখা এবি যুব পার্টি।
এবি যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহাদাত উল্লাহ টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আমার বাংলাদেশ পার্টি- এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মন্জু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমূল হক।

প্রধান অতিথির বক্তব্যে মজিবুর রহমান মন্জু বলেন- নিজেদের ব্যর্থতা ঢাকার জন্য বর্তমান গণবিরোধী সরকার বার বার মিথ্যা তথ্য দিয়ে দেশের অর্থনীতিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। তাদের লুটপাট ও অপশাসনের কারণে সোনার বাংলা আজ শ্মশান হওয়ার অপেক্ষায়। বার বার দ্রব্যমূল্য বাড়িয়ে, রিজার্ভ শূন্য করে, দেশকে দূর্ভিক্ষের দিকে ঠেলে দিয়ে সরকার বলছে খেলা হবে। তাদের এই সর্বনাশা মরন খেলা থেকে জাতিকে রক্ষা করার জন্য দরকার জনগণের ঐক্য। অতীতে কোন স্বৈরশাসকই জনগণের ঐক্যবদ্ধ সংগ্রামের সামনে টিকতে পারে নাই। তিনি বলেন, জঙ্গী ক্যাডারেরা যেমন পুলিশের চোখে পিপার স্প্রে করে আসামী ছিনতাই করে নিয়ে যায় তেমনি বিগত ১৫ বছর ধরে সরকার উন্নয়ন নামক কাঁদানে গ্যাস মেরে আমাদের স্বাধীনতা, গণতন্ত্র, ভোট ও ভাতের অধিকার ছিনতাই করে নিয়ে গেছে। বর্তমান পরিস্থিতিতে কারও ডাক বা আহ্বানের পরোয়া না করে সময়মত সবাইকে একযোগে রাজপথে নেমে এসে এই সরকারের পতন নিশ্চিত করার জন্য তিনি সর্বস্তরের জনগণকে আহ্বান জানান।

ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ বলেন- বর্তমান প্রধানমন্ত্রী জিম্বাবুয়ের স্বৈরশাসক রবার্ট মুগাবের পদাঙ্ক অনুসরণ করছেন। মুগাবে যেভাবে জিম্বাবুয়ের অর্থনীতিকে লুটেরাদের হাতে নিঃস্ব করে দিয়েছিলো তেমনি আজ আওয়ামীলীগ সরকার লুটেরাদের দিয়ে দেশকে ফকির করে ছেড়েছে। আমরা অনেক আগে থেকেই সরকারকে সাবধান করেছি কিন্তু তারা সেকথা শোনেনি। আজ দুর্ভিক্ষের প্রধান কারণ আওয়ামীলীগ অন্য কেউ নয়।

জননেতা বিএম নাজমূল হক বলেন- জ্বালানি সংকটে আজ রপ্তানীমুখী শিল্প ধ্বংসের মুখে। গার্মেন্টস গুলো পর্যাপ্ত প্রোডাকশন দিতে পারছেনা। অন্য শিল্প প্রতিষ্ঠান গুলো খুড়িয়ে চলছে। সরকারকে বলবো অবিলম্বে পদত্যাগ করুন, দেশকে সচল রাখুন। নইলে জনগণ সংগ্রামের মাধ্যমে তাদের অধিকার আদায় করে নিবে ইনশাআল্লাহ।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় অফিস সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, কেন্দ্রীয় অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান, যুবপার্টির সদস্য সচিব শাহাদাত উল্লাহ টুটুল, মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আনোয়ার ফারুক, গাজী নাসির, যুবনেতা মোস্তাক আহমেদ, মিনহাজুল আবেদীন শরীফ, আব্দুল হালিম খোকন, সফিউল বাসার, অ্যাডভোকেট আলী নাসের খান, তফাজ্জল হোসেন রমিজ, শেখ লুৎফর রহমান, কেফায়েত হোসেন তানভীর, ছাত্রনেতা মোঃ প্রিন্স, ফেরদৌসী আক্তার অপি, হাদিউজ্জামান সহ এবি পার্টি ও যুবপার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল পল্টন, বিজয়নগর, কাকরাইল সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিজয় নগর দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর