1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
আগামী ৯ অক্টোবর সম্মেলন সুমন খানকে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চান তৃণমূল | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

আগামী ৯ অক্টোবর সম্মেলন সুমন খানকে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চান তৃণমূল

  • প্রকাশের সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে
FB IMG 16645002835035682
print news

আবির হোসেন সজল, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানকে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চান উপজেলার ৯টি ইউনিয়নের তৃণমূল আওয়ামিলীগের নেতাকর্মীরা। তারা আগামী ৯ অক্টোবর লালমনিরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সুমন খানকে সভাপতি নির্বাচিত করার দাবী তুলেছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলার ৯টি ইউনিয়ন আওয়ামিলীগের একাধিক নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, স্থানীয় নেতাকর্মীদের নিরাপত্তা প্রদান। সামাজিক, সাংস্কৃতি ও ক্রীড়াঙ্গনে সরব উপস্থিতি। কঠোর শ্রম , আপোষহীন মানসিকতাসহ মানবিক নানা কাজ করে তৃণমূল নেতাকর্মীদের মনে জায়গা করে নিয়েছে সুমন খান। তিনি তার নেতৃত্ব গুণে ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পছন্দের মানুষ হয়ে উঠেছেন। তারা বলেন, সাখাওয়াত হোসেন সুমন খান স্কুল কমিটির মাধ্যমে ছাত্রলীগের রাজনীতিতে আত্মপ্রকাশ করেছেন। যৌবনের সোনালী সুদিনগুলো উৎসর্গ করেছেন ছাত্রলীগের কল্যাণে। পরবর্তীতে লালমনিরহাট পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। বাংলাদেশ ছাত্রলীগ লালমনিরহাট পৌর শাখার সভাপতি নির্বাচিত হয়েও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালন করেছেন, লালমনিরহাট জেলা ছাত্রলীগের সহ সভাপতি হিসেবে। বিগত বিএনপি জোট সরকারের আমলে মামলা হামলা জেল জুলুম সহ্য করে শহরে আওয়ামীলীগের রাজনীতির ভিত্তিকে মজবুত রাখতে যুগান্তকারী ভূমিকা রেখে প্রশংসা কুড়িয়েছেন এই ছাত্রলীগ নেতা।
এছাড়াও ব্যবসায়িদের শীর্ষ সংগঠন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সহ সভাপতি পদে থেকে সততার সাথে নেতৃত্ব দিয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক জননেতা সুমন খান তার মেধা ও যোগ্যতার মাপকাঠিতে খুব অল্প সময়ে জেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক নির্বাচিত হন। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। আওয়ামীলীগের চলমান জেলা কমিটিতে কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছেন।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লালমনিরহাট সদর আসন উপহার দেয়ার নিমিত্তে আগামী ৯ অক্টোবর লালমনিরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে জননেতা সাখাওয়াত হোসেন সুমন খানকে সভাপতি নির্বাচিত করার দাবী তুলেছেন তৃণমূল আওয়ামিলীগ নেতাকর্মীবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর