1. admin@janasongjog.com : admin :
  2. harwin@sengined.com : harwin :
  3. kimbhary@sengined.com : kimbhary :
  4. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  5. agrant807@yahoo.com : latoshalvz :
  6. margarite@i.shavers.skin : lucillerodger :
  7. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  8. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  9. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  10. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  11. zakirmin976@gmail.com : Zakir_min :
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ | জনসংযোগ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ

  • প্রকাশের সময় রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে
20220925 203600 scaled
print news

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের দত্ত গাঁও ভাটপাড়া গ্রামের বাইতুল নূর জামে মসজিদের কমিটির সভাপতির বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসীর পক্ষে গত (১৬ সেপ্টাম্বর) শ্রীনগর থানায়, শ্রীনগর থানার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং কুকুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির কাছে লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত ব্যক্তির নাম মোঃ আক্তার হোসেন মিন্টু। তিনি দত্তগাঁও ভাটপাড়া গ্রামের বাইতুল নূর জামে মসজিদের কমিটির সভাপতি ও কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তার বিরুদ্ধে অভিযোগ করেছেন মোঃ আউয়াল হোসেন (৪৭) পিতা মোঃ রুহুল আমিন শেখ। এবিষয়ে মসজিদ কমিটির সাধারণ সম্পাদ এবং অর্থ সম্পাদকের কাছে জানতে চাইলে তারা বলেন মসজিদ উন্নয়নের টাকা আত্মসাত এবং আউয়ালের অভিযোটির কথা সত্য বলে শিকার করেন।

সরজমিনে গিয়ে ঘটনার বিষয় জানতে চাইলে এলাকার কয়েক জন মুসল্লি নাম প্রকাশে অনিচ্ছুক অভিযুক্ত ব্যক্তি মোঃ আক্তার হোসেন মিন্টুর সম্পকে মসজিদের উন্নায়নের টাকা আত্মসাতের অভিযোগ এবং আউয়ালকে কিল ঘুসি, দিয়ে মসজিদ থেকে বেরকরে দেয় সেতার মুখে বলে পুনরায় মসজিদে আসলে আমার বাহীনি দিয়ে হাত, পা কেটে ফেলবো বলে হুমকি দেয় ঘটনা সত্য বলে তুলে ধরেন।

এবিষয়ে কুকুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল হোসেন বাবু কে একাধিক বার ফোন দিলে, তিনি সাংবাদিকের ফোন দেখে ফোনটি রিসিপ করেননি।

কুকুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম রেজা বলেন, আমার কাছে মুখিক ভাবে অভিযোগ করেছে। আমি বলেছি, মিন্টু ভাই ইন্ডিয়া গেছে, বাংলাদেশে আসলে বিষয়টি দেখবো।

শ্রীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, মিন্টু মসজিদের টাকা আত্মসাত করার লোক না। আমি উভয় কে নিয়ে বসবো কি হয়েছে। তা দেখবো।

শ্রীনগর থানার সূত্রে জনানা যায় অভিযোগের বিষয়টি মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ব্যক্তি মোঃ আক্তার হোসেন মিন্টুর সাথে ফোনে যোগাযোগ করলে সে সাংবাদিক পরিচয় পেয়ে বলে ৫মি. পবে ফোন দেই, এর পর আর ফোন দেন নাই।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর