1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
উদ্দীপন এজিও কতৃক বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৩০ অপরাহ্ন

উদ্দীপন এজিও কতৃক বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান

  • প্রকাশের সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে
20221123 203733 scaled
print news

স্টাফ রিপোর্টার,মোঃ শাহজাহান খন্দকারঃ কুড়িগ্রাম জেলায় উদ্দীপন এনজিও’র উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধী জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে বিনামূল্যে স্বাস্থ্যক্যাম্প করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) পৌর শহরে অবস্থিত উদ্দীপন কুড়িগ্রাম সদর শাখা অফিসের সামনে দিনব্যাপি কর্মসুচির মধ্যে দিয়ে সদর, কাঁঠালবাড়ি, বেলগাছা ও পাঁচগাছি শাখার প্রায় ২ শতাধিক শিশু, মহিলা ও পুরুষসহ অসহায় প্রতিবন্ধীদের বিভিন্ন রোগের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা বিনামূল্যে ব্যবস্থাপত্র দেয়া হয়।

মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার মোঃ আদনান এমবিবিএস(মেডিসিন) ও উদ্দীপন এর কমিউনিটি মেডিকেল অফিসার স্যাকমো জয়শ্রী সার্নাল স্বাস্থ্য ক্যাম্পে উপস্থিত রোগীদেরকে চিকিৎসাসেবা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন উদ্দীপন কুড়িগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) এরশাদুল হক, সামাজিক প্রোগ্রামের প্রোগ্রাম কো-অর্ডিনেটর আঃ আজিজ, কাঁঠালবাড়ী শাখার শাখা ব্যবস্থাপক আমরুল হক, পাঁচগাছি শাখার শাখা ব্যবস্থাপক ইয়াকুব আলী, স্যাকমো মুরাদ হাসান, পিও আনোয়ার জাহিদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা।

কুড়িগ্রাম অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) এরশাদুল হক বলেন, ১৯৮৪ সালে উদ্দীপন এনজিও’র কার্যক্রম শুরু করা হয়। বর্তমানে স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, কমিউনিটি উন্নয়ন কার্যক্রম, ঋণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে এই সংস্থাটি। এ ধরনের অনেক উন্নয়নমূল কার্যক্রম ইতিপূর্বে সফলভাবে সম্পন্ন করা হয়েছে।

তিনি আরো বলেন, এ স্বাস্থ্যক্যাম্প কর্মসূচীটি এলাকায় ব্যাপক চাহিদা সৃষ্টি করেছে। মানুষ ক্যাম্পে এসে স্বশরীরে হাজির হয়ে চিকিৎসা সেবা নিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..