1. admin@janasongjog.com : admin :
  2. kimbhary@sengined.com : kimbhary :
  3. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  4. agrant807@yahoo.com : latoshalvz :
  5. margarite@i.shavers.skin : lucillerodger :
  6. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  7. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  8. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  9. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  10. zakirmin976@gmail.com : Zakir_min :
উলিপুরে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী- আবু সাঈদ সরকার | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:০০ অপরাহ্ন

উলিপুরে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী- আবু সাঈদ সরকার

  • প্রকাশের সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে
উলিপুরে janasongjog জনসংযোগ
janasongjog জনসংযোগ
print news

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের উলিপুরে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার। সম্প্রতি সময়ে জাতীয় শিক্ষা পদক (প্রাথমিক বিদ্যালয়) উপজেলা পর্বের বাছাই উপলক্ষে গত ১২ সেপ্টেম্বর উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী হিসেবে তার নাম ঘোষণা করেন। তিনি উপজেলা ছাত্রলীগের দুই বাবের সাবেক সভাপতি ও উলিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক, মসজিদ মাদরাসার ব্যবস্থাপনা ও পরিচালনা পরিষদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। শিক্ষানুরাগী ও ধর্মপ্রাণ মানুষ হওয়ায় স্ব স্ব প্রতিষ্ঠান প্রধানগণ ও দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গ তাকে গুরুত্বপূর্ণ পদে আসীন করছেন।
জানা গেছে, নারিকেল বাড়ী পন্ডিত মহির উদ্দিন উচ্চ বিদ্যালয়, নাগড়াকুড়া দারুল-উলুম দাখিল মাদরাসা, নারিকেল বাড়ী পূর্বছড়ার পাড় জামে মসজিদ ও নূরাণী মাদরাসার সভাপতি, উলিপুর কেন্দ্রীয় মসজিদ “মসজিদুল হুদা” এর পরিচালনা পরিষদের সদস্য, তিস্তা নদী রক্ষা কমিটি জেলা শাখার প্রধান উপদেষ্টা, মানবতার ঘর ও পাঠাগারের উপদেষ্টা এবং একটানা ২৩ বছর থেকে উলিপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সৎ, নিষ্ঠাবান ও স্বজন ব্যক্তি হিসেবে পরিচিত থাকায় উপজেলা জুড়ে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তার। ২০১৯ সালে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি তার উপজেলা এলাকার প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য আর্থিক সহযোগিতা, বৃক্ষ রোপণ ও খেলাধুলার সামগ্রী প্রদান করে বেশ সুনাম কুড়িয়েছেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার বলেন, আমাকে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি উলিপুর উপজেলা বাছাই কমিটিকে। সেই সাথে উপজেলা বাসীকেও শুভেচ্ছা ও অভিনন্দন। সবাই দোয়া করবেন, শিক্ষার উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আরও ব্যাপক ভূমিকা রাখতে পারি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর