1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
কাউনিয়ায় শীতার্ত মানুষদের মাঝে হ্যাল্পিং হ্যান্ডস বিডি'র শীতবস্ত্র বিতরণ | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

কাউনিয়ায় শীতার্ত মানুষদের মাঝে হ্যাল্পিং হ্যান্ডস বিডি’র শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৪৪০ বার পড়া হয়েছে
20221125 110422 scaled
print news

কাউনিয়া (রংপুর) প্রতিনিধিঃ শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন হ্যাল্পিং হ্যান্ডস বিডি, সংগঠনের পক্ষ থেকে উত্তরের জেলা রংপুরের কাউনিয়া উপজেলায় গরিব, অসহায় ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৫নভেম্বর) সকালে উপজেলার টেপামধুপুর হাই স্কুল মাঠে প্রায় ৪ শতাধিক গরিব, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সহ সাধারণ সম্পাদক মোস্তাফিজজার রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা উজ্জল শাহ, নাছির আহম্মেদ,সাংবাদিক সাইফুল ইসলাম, সদস্য রিয়াদ গাজী সুমন মিয়া, সাংবাদিক জহির রায়হান, জসিম সরকার প্রমুখ।

শীতবস্ত্র নিতে টেপামধুপুর ইউনিয়নের এর‌ আশপাশের দুস্থ মানুষ হ্যাল্পিং হ্যান্ডস বিডি’র কম্বল পেয়ে নিজেদের অনুভুতি প্রকাশ করেন এভাবেই, ‘এই শীতে একমাত্র সম্বল আপনাদের কম্বল’।

৬৫ বছর বয়সী বৃদ্ধা আমেনা বলেন, হামার এত্তি যে শীত নামিছে- মনটা কছে কুদ্দিন জানি মরি যাম শীতোত। তোমরালা কম্বলটা দিলেন এইবার ঠাণ্ডা খান কমিবে অ্যাঙনা। আল্লাহ তোমারলার ভালা করুক।

সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। ২০১৯ থেকে সকলকে নিয়ে এই সংগঠন পথচলছে। অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছে। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছে।দেশের প্রত্যন্ত অঞ্চলে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, পথ শিশুদের মাঝে খাবার, এতিম ও হাফেজ শিক্ষার্থীদের মধ্যে কুরআন ও শীতবস্ত্র বিতরণ,সেচ্ছায় রক্তদান সহ বিভিন্ন জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করছে।সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগীতায় একজন মানুষের একটু হলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান, শীতার্ত মানুষের পাশেন দাঁড়ান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর