1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
গাজীপুরে নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪৬ অপরাহ্ন

গাজীপুরে নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৭ বার পড়া হয়েছে
received 5446654182048399
print news

গাজিপুরের শ্রীপুর থেকে ববিতা নামের এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়নপুর এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, ওই নারী কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার লাকুহাটি গ্রামের মো. নূরুল ইসলামের মেয়ে। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের জনৈক আবুল কাশেমের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিকের কাজ করতেন।

স্থানীয় বাসিন্দা সুলতান মিয়া জানান, ওই নারী পোশাক শ্রমিক গত দুদিন আগে স্থানীয় ধনুয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে রোবেল মিয়া (২৬) ও মো. সাইদুল ইসলামের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছিলেন।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত দুজন উপজেলার কনফিডেন্স নামক একটি কারখানার পাশে তার পথরোধ করে এবং মারধর করে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে থানায় অভিযোগ করেন।

গাজীপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. ইসমাঈল হোসেন বলেন, ববিতা নামের একজন নারী পোশাক কারখানার শ্রমিক গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পরপরই পুলিশে খবর দেওয়া হয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক অপারেশন আনিসুল আশেকীন বলেন, এ ঘটনায় পুলিশ পাঠিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..