1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
তিন দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে মুন্সিগঞ্জের পুলিশ | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

তিন দিন পর নিখোঁজ অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে মুন্সিগঞ্জের পুলিশ

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৮ বার পড়া হয়েছে
FB IMG 16644638253219923
print news

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

একটি ডোবা থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মহাকালী ইউনিয়নের আজিমপুরা গ্রামের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। দুপুরে গ্রামের ওই ডোবায় মৃতদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনটার দিকে পুলিশ লাশ উদ্ধার করে।

উদ্ধার হওয়া লাশের পরিচয় জানা গেছে। নিহত ব্যক্তির নাম শুভ ঢালী (৩০)। তিনি উপজেলার সুখবাসপুর গ্রামের নাসির ঢালীর ছেলে। পেশায় একজন অটোরিকশা চালক। গত সোমবার রাত থেকে শুভ ঢালী অটো রিকশাসহ নিখোঁজ ছিলো।

স্থানীয়রা সাংবাদিকদের জানিয়েছেন বৃহস্পতিবার সকাল থেকে আজিমপুরা গ্রামের ওই ডোবা থেকে উৎভট গন্ধ আসছিল। পরে স্থানীয় লোকজন ডোবার উপরের লতাপাতা সরিয়ে লাশের সন্ধান পান। পুলিশকে খবর দিলে ঘটনাস্থ থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসে। লাশের খবর জানতে পেরে স্থানীয়রা ঘটনাস্থলে জড়ো হলে লাশ সনাক্ত করা সম্ভব হয়। স্থানীয় জানিয়েছেন লাশটি শুভ ঢালীর।

নিহত ব্যক্তির চাচাতো ভাই জানিয়েছেন গত সোমবার বিকেলে শুভ ঢালী বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে দুজন যাত্রী নিয়ে তিনি টঙ্গিবাড়ী উপজেলার দিঘিরপাড় বাজারে যান। লাশ উদ্ধারের আগপর্যন্ত কোন খোঁজ মিলছিল না শুভ ঢালীর।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তারিকুজ্জামান জানান, শুভ ঢালীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার নিখোঁজ হয়েছে ওই যুবক মঙ্গলবার নিখোঁজের বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। লাশের গায়ে পচন ধরছে। এ ঘটনায় তদন্ত চলছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর