1. admin@janasongjog.com : admin :
  2. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  3. zakirmin976@gmail.com : Zakir_min :
পদ্মা সেতুর ওপর প্রাইভেটকারে বাসের ধাক্কা | জনসংযোগ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

পদ্মা সেতুর ওপর প্রাইভেটকারে বাসের ধাক্কা

  • প্রকাশের সময় সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে
Screenshot 20220912 2322002

পদ্মা সেতুর ওপর শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি প্রাইভেটকারকে ধাক্কা দিয়েছে। এতে ওই প্রাইভেটকারে থাকা তিন যাত্রী আহত হয়েছেন। আজ সোমবার বিকেলে সেতুর জাজিরা প্রান্তের ৪১-৪২ নম্বর পিয়ারের মাঝে এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, পদ্মা সেতুর ৩৮ নম্বর পিয়ার থেকে ৪২ নম্বর পিয়ার পর্যন্ত মাওয়া জাজিরামুখী লেনে বিভিন্ন সার্ভিসের কাজের জন্য প্লাস্টিকের বেরিয়ার দিয়ে অর্ধেক অংশ আটকে দেওয়া হয়েছে। বেরিয়ারের পাশ দিয়ে ওই লেনে গাড়ি চলাচল করছে।

আজ বিকালে একটি প্রাইভেটকার মাওয়া থেকে জাজিরা প্রান্তের দিকে যাচ্ছিল। ৪২ নম্বর পিয়ারে আসার পর শ্যামলী পরিবহনের ঢাকা থেকে খুলনাগামী একটি বাস সজোরে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে গাড়ির পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা তিন যাত্রী আহত হয়েছেন। সেতুতে নিরাপত্তায় নিয়োজিত সেনা সদস্যরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

দুর্ঘটনার কারণে অন্তত ৩০ মিনিট সেতুতে মাওয়া-জাজিরামুখী লেনে যানবাহন চলাচল ব্যহত হয়। পরে বাস ও প্রাইভেটকারটিকে সরিয়ে সেতুর পূর্ব প্রান্তের লেনের পশ্চিম দিকে নিয়ে যায়। তখন যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী পার্থ সারথী বিশ্বাস বলেন, ‘বিভিন্ন সার্ভিসের কাজের জন্য সেতুর লেনের অর্ধেক অংশ বেরিয়ার দিয়ে আটকে দিয়েছি আমরা। আজকে দুপুরে একটি বাস বেরিয়ারের ওপর উঠিয়ে দিয়েছে। আবার বিকেলে একটি বাস অতিরিক্ত গতিতে চলার কারণে প্রাইভেটকারকে ধাক্কা দেয়।’

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোস্তাফিজুর রহমান বলেন, ‘সেতুতে দুর্ঘটনার খবর পেয়েছি। ওই বাসটিকে জব্দ করে থানায় আনা হয়েছে। আহতদের পরিচয় এখনো নিশ্চিত হতে পারিনি। লিখিত অভিযোগ পেলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..