1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
বগুড়ায় দ্যা ব্রিলিয়্যান্টস্ ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

বগুড়ায় দ্যা ব্রিলিয়্যান্টস্ ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে
FB IMG 1663770061929
print news

দ্যা ব্রিলিয়্যান্টস্ ফাউন্ডেশন বগুড়া এর ২০১৯ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠান ১৭ সেপ্টেম্বর ২০২২ অনুষ্ঠিত হয়।

দ্যা ব্রিলিয়্যান্টস্ ফাউন্ডেশন বগুড়া এর মহাপরিচালক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে, ফাউন্ডেশনের পরিচালক আবু সাঈদের সঞ্চালনায় শেরপুর সামিট স্কুল ও কলেজ অডিটোরিয়ামে দুই ভাগে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এতে সামিটস্কুল ও কলেজ কেন্দ্রের শিক্ষার্থীদের সকাল ৮ঃ৩০ টায় বৃত্তি প্রদান ও সংবর্ধনা শুরু হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের উপদেষ্টা আজিজুর রহমান আজাদ,
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন গার্ডিয়ান পাবলিকেশন ঢাকা এর ব্যবস্থাপনা পরিচালক নুর মোহাম্মদ আবু তাহের, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলবাড়ি হামিদীয়া দাখিল মাদ্রাসার সহসুপার মাও. মানছুরুর রহমান, সামিট স্কুল ও কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম লিপু
কাজিপুর মহিলা কলেজের প্রভাষক ও সাবেক পরিচালক আব্দুল্লাহ মুস্তাফিধ নাসিম ,সাবেক মহাপরিচালক সাখাওয়াত হোসেন, রাসেল হোসেন এবং অনুভুতি বক্তব্য রাখেন মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী সুমাইয়া তারিন।

২য় ভাগে বাগবাড়ী ফাজিল মাদ্রাসা কেন্দ্র, আড়িয়া রহিমাবাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও ছোনকা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রর শিক্ষার্থীদের নিয়ে দুপুর ২ঃ৩০ টায় অনুষ্ঠান শুরু হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,শেরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও অত্র ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মাও দবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্টুডেন্ট ওয়েলফেয়ার বগুড়ার সাবেক মহাপরিচালক শাহীন আলম, অত্র ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালক আব্দুল মতিন, রাসেল হোসেন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ।

মহাপরিচালক হাবিবুর রহমান হাবিব বলেন,২০১৯ সালে ২০ ডিসেম্বর শেরপুর, ধুনট,শাজাহানপুর,গাবতলী, সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলা প্রায় চার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ৫৯১২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৭৮৭ জন শিক্ষার্থী ট্যালেন্টপুল,জেনারেল, প্রাতিষ্ঠানিক ও শুভেচ্ছা গ্রেডে বৃত্তি পায়।তিনি আরো বলেন এটি একটি ছাত্রকল্যাণ মুলক প্রতিষ্ঠান, নৈতিকতার সমন্বয়ে একটি আদর্শ জাতি গঠনের জন্য আমরা কাজ করে যাচ্ছি। এছাড়াও দ্ররিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ, ফ্রি রক্তদান, বৃক্ষরোপণ, প্রাকৃতিক দুর্যোগে ত্রান সামগ্রী বিতরণ করে থাকি।

প্রধান অতিথি বলেন, সততা, দক্ষতা, যোগ্যতা ও ধর্মীয় মুল্যবোধের ভিত্তিতে আগামীর বাংলাদেশ গড়তে ছাত্র সমাজকে কাজ করতে হবে।
এরপর বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট, ক্রেস্ট,নগদ অর্থ ও মুল্যবান বই প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর