1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
মুন্সিগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে যুবলীগ নেতা রিয়াদের উদ্যোগে কোরআন খতম ও দোয়া | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:০০ অপরাহ্ন

মুন্সিগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে যুবলীগ নেতা রিয়াদের উদ্যোগে কোরআন খতম ও দোয়া

  • প্রকাশের সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে
FB IMG 16643782785894537
print news

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

মুন্সিগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে কোরআন খতম, বিশেষ দোয়া করা হয়েছে। এ ছাড়া শিশু ও এতিম শিক্ষার্থীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য আনিছুর রহমান রিয়াদ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের সদস্য আনিছুর রহমান রিয়াদ নিজ উদ্যোগে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বায়তুন নূর জামে মসজিদ ও উমমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় বাদ ফজর কোরআন খতম ও বাদ মাগরিব বিশেষ দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। বায়তুন নূর জামে মসজিদ ও উমমুল কোরআন হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাওলানা আব্দুর রশিদ । দোয়া ও মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহীদ ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি, তাঁর স্ত্রী আরজু মনির রুহের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া ও মোনাজাতের আগে কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনিছুর রহমান রিয়াদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না নিলে আমরা আজ একটা মানচিত্র পেতাম না, একটা পতাকা পেতাম না, জাতীয় সংগীত পেতাম না। আর শেখ হাসিনা জন্ম না নিলে আমরা গণতন্ত্র পেতাম না, সামাজিক ন্যায়বিচার পেতাম না, অর্থনৈতিক মুক্তি পেতাম না, ভোট ও ভাতের অধিকার পেতাম না এবং একটা মর্যাদাশীল দেশ পেতাম না।

যুবলীগের এ নেতা বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহংকার। যার অপ্রতিরোধ্য পথ চলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার। বাংলাদেশের আস্থার প্রতীক।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর