1. admin@janasongjog.com : admin :
  2. harwin@sengined.com : harwin :
  3. kimbhary@sengined.com : kimbhary :
  4. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  5. agrant807@yahoo.com : latoshalvz :
  6. margarite@i.shavers.skin : lucillerodger :
  7. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  8. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  9. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  10. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  11. zakirmin976@gmail.com : Zakir_min :
মুন্সীগ‌ঞ্জে স্ত্রীর, শশুর ও শাশুড়ীর বিরুদ্ধে থানায় অ‌ভি‌যোগ | জনসংযোগ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

মুন্সীগ‌ঞ্জে স্ত্রীর, শশুর ও শাশুড়ীর বিরুদ্ধে থানায় অ‌ভি‌যোগ

  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে
received 917306812563575
print news

ওসমান গনি,স্টাফ রিপোর্টার

মুন্সীগঞ্জ‌ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভার গোয়ালঘু‌ন্নি এলাকার মোঃ হ‌া‌লেম হাওলা‌দের ছে‌লে মোঃ আলাউ‌দ্দিন মিয়া (৪৬) না‌মে এক ব‌্যক্তি তার নি‌জের স্ত্রী জুই বেগম, শশুর মোঃ সাখাওয়া‌ত ও শাশুড়ী শা‌ন্তি বেগ‌মের বিরু‌দ্ধে সদর থানায় অ‌ভি‌যোগ ক‌রেন।
উল্লখ‌্য, গত ৭ মাস পঞ্চসার ইউ‌নিয়‌নের চর সন্তোষপুর গ্রা‌মের মোঃ সাখাওয়া‌তের মে‌য়ে জুই বেগম (২৬)এর সা‌থে বি‌য়ে হয় ও ঘর সংসার ক‌রে আস‌ছে। জুই বেগম উচ্ছৃঙ্খল জীবন যাপন সহ তার নিজ ইচ্ছা স্বাধীন মতো চলাফেরা করিত। কারও কোন কথাবার্তা শুনিত না। যখন যা খুশি তাই করে বেড়াতো। মোবাইল ফোনে সারাক্ষন ব্যস্ত থাকিত।
মোঃ আলাউ‌দিন জানান, এ নি‌য়ে স্ত্রীর সা‌থে স্বামী মোঃ আলাউ‌দিন এর সা‌থে জগড়া হয়। ঝগড়ার পর‌দিন ২৫/০৮/২০২২ তারি‌খে বিকালে মোঃ আলাউ‌দিন বাড়ীতে না থাকার সুযোগে ঘ‌রে থাকা বিদেশে যাত্রী পাঠানোর রাখা নগদ ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা, ৩.০০ ভরি ওজনের স্বর্ণালংকার যার মূল্য অনুমানিক ২,৪০,০০০/- টাকা (দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা এবং তার ব্যবহৃত জামাকাপড় নিয়া কোথায় যে‌নো চ‌লে যায়, প‌রে আ‌মি আমার স্ত্রীর সন্ধানে আমার শশুর বা‌ড়ি‌তে গে‌লে সেই বা‌ড়ি‌তে গি‌য়ে দে‌খি আমার শশু‌রের ঘর তালাব্ধ পাওয়া যায়। আশেপাশের লোকজনদের কাছে জিজ্ঞাসাবাদ করিলে ত‌ারা জানান কোথায় গেছে তা কেউ বলতে পারে না। প‌রে বা‌ড়ি‌তে গি‌য়ে দে‌খি আমার টাকা-পয়সা ও স্বর্ণালংকার নিয়া আত্মগোপনে পা‌লি‌য়ে গে‌ছে। এবং তারা যেকোন সময় আমার বড় ধরনের ক্ষতিসাধন কর‌তে পারে। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করিয়া আমার স্ত্রী জুই বেগম‌কে কোন খোঁজ না পাইয়া আত্মীয়-স্বজনদের সাথে আলোচনা করিয়া থানায় লি‌খিত অভিযোগ ক‌রি।

এ‌বিষ‌য়ে আলাউ‌দিন এর স্ত্রী জুই‌কে একা‌দিকবার ফোন কর‌লেও তি‌নি ফোন রি‌সিব ক‌রে‌নে।

এই বিষ‌য়ে হা‌তিমাড়া তদন্ত কেন্দ্রর এ এস আই জু‌য়েল জানান, আলাউ‌দিন মিয়ার স্ত্রী‌ জুই বেগ‌মের সা‌থে আমার ফো‌নে কথা হ‌য়ে‌ছে, জুই বেগম ব‌লেছে আ‌মি আমার স্বামী‌কে তালাক দি‌য়ে এ‌সে‌ছি। একথা ব‌লে ফোন কে‌টে দি‌ছে।

তালা‌কের বিষ‌য়ে জান‌তে চাই‌লে মোঃ আলাউ‌দিন জানান, আমার স্ত্রী আমার ঘর থে‌কে টাকা, স্বর্ণালংকার নি‌য়ে পা‌লি‌য়ে গে‌ছে আর তালাক তো আমা‌কে দেয় নাই, তালাক বিষয় মিথ‌্যা কথা বল‌ছে আমার স্ত্রী আপনা‌দের কা‌ছে, য‌দি তালাক দি‌য়ে থা‌কে তাহ‌লে সে আম‌া‌কে তো তালা‌কের কোন কাগজ দি‌লো না, আমার স্ত্রী তো আমার সব কিছু নি‌য়ে চ‌লে গে‌ছে। আ‌মি এর বিচার চাই প্রশাস‌নের কা‌ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর