1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
লালমনিরহাটের কৃতি সন্তান জয়ন্ত কুমার দেব মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য নির্বাচিত | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৫৫ অপরাহ্ন

লালমনিরহাটের কৃতি সন্তান জয়ন্ত কুমার দেব মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য নির্বাচিত

  • প্রকাশের সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৫১ বার পড়া হয়েছে
Screenshot 20221005 2116032
print news

আবির হোসেন সজল, লালমনিরহাট জেলা প্রতিনিধি

দেশের ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড এর স্থায়ী সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন লালমনিরহাটের কৃতি সন্তান, ঢাকায় অবস্থানরত বিশিষ্ট ব্যবসায়ী এবং শিল্পপতি জয়ন্ত কুমার দেব। তিনি লালমনিরহাট জেলার প্রয়াত কমরেড, বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেবের কনিষ্ঠ পুত্র।

গত ২৭ মার্চ জয়ন্ত দেবকে পাঠানো আনুষ্ঠানিক পত্র ২২০৩২৭এমএসসিএল-মেম্বার/২২পি-৪০ নং স্বারকে ক্লাবের ডাইরেক্টর ইন চার্জ এফ এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশীদ এমপি স্বাক্ষরিত চিঠিতে মনোনয়ন দেয়ার কথা জানানো হয়।
চিঠিতে ক্লাবের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলা হয়, মেম্বারশীপ সাব কমিটির সুপারিশ ক্রমে গত ২৫ মার্চ ২০২২ অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৪৬ তম সভায় আর্টিকেল অব এসোসিয়েশনের ৭ নং আর্টিকেল অনুসরণে আপনাকে মনোনীত করা হয়েছে।

লালমনিরহাটের দেব পরিবারের সন্তান হিসেবে জয়ন্ত কুমার দেব ঢাকায় ব্যবসায়ী এবং শিল্পপতি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি মেরিন’স বাংলাদেশ, মেরিন’স এপারেল লিঃ, আই জেড টেক লিঃ এবং মেরিন’স এগ্রো লিমিটেড এর কর্ণধার। তিনি বিভিন্ন সামাজিক সংগঠন এবং মানবিক কাজে জড়িত। মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য প্রাপ্তির বিষয়ে জয়ন্ত কুমার দেব বলেন, আমি ছোট থেকে খেলাধুলা করতাম এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভক্ত ছিলাম। লালমনিরহাট জেলা টিমের হয়ে খেলেছি, খেলার প্রতি আমার আলাদা একটা দুর্বলতাও রয়েছে। মোহামেডানের জন্য ভালো কিছু করার বাসনায় আবেদন করেছিলাম। আমাকে এ সন্মান দেয়ার জন্য মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে কৃতজ্ঞতা জানাই।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..