,

নগদ অর্থ ও ত্রাণ দিয়ে চৌদ্দগ্রামের ২শত পরিবারের পাশে প্রিয়ম কাঁচপুরী

স্টাফ রিপোর্টার : করোনা সংকট ভয়াবহ আকার ধারন করার পর থেকেই বহু অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন প্রিয়ম কাঁচপুরী। কখনো নগদ অর্থ আবার কখনো খাদ্য সামগ্রী দিয়ে। প্রিয়ম কাঁচপুরীর পক্ষে এ সকল উপহার মানুষের কাছে পৌছে দিচ্ছেন তাঁর পিতা ওলামালীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব হাবিবুল্লাহ কাঁচপুরী।

এরই ধারাবাহিকতায় ৬ ই মে (বুধবার) সকালে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন বাবুর্চি গ্রামের ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় আলহাজ্ব হাবিবুল্লাহ কাঁচপুরী উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

ত্রাণ বিতরণকালে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলহাজ্ব হাবিবুল্লাহ কাঁচপুরী বলেন, করোনা কালে কিছু নিম্নবিত্ত অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে আমি খুশি। আমার একমাত্র ছেলে প্রিয়ম কাঁচপুরীর পক্ষে এ সকল নগদ অর্থ ও ত্রাণ দিয়ে যাচ্ছি।

প্রচার করা নয়, মানুষের পাশে দাড়ানো আমার উদ্দেশ্য। যতদিন এ পরিস্থিতি থাকবে ততদিন এ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, সবাই আমার ছেলের জন্য দোয়া করুন। যেনো এভাবে আজীবন সে মানবতার সেবায় নিয়োজিত থাকতে পারে। সে সাথে তিনি সকল বিত্তবানদেরকেও সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার অনুরোধ জানান। উল্লেখ্য যে দীর্ঘদিন আহলাজ্ব হাবিবুল্লাহ কাঁচপুরী সততা ও নিষ্ঠার সাথে বাংলাদেশ ওলামালীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,১৫৩,৩৪৪
সুস্থ
৯৮৮,৩৩৯
মৃত্যু
১৯,০৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬,৭৮০
সুস্থ
৯,৭২৩
মৃত্যু
১৯৫
স্পন্সর: একতা হোস্ট