1. admin@janasongjog.com : admin :
  2. harwin@sengined.com : harwin :
  3. kimbhary@sengined.com : kimbhary :
  4. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  5. agrant807@yahoo.com : latoshalvz :
  6. margarite@i.shavers.skin : lucillerodger :
  7. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  8. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  9. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  10. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  11. zakirmin976@gmail.com : Zakir_min :
লৌহজংয়ে রাত পোহালেই জেলা পরিষদ নির্বাচন: ৩ প্রতিদ্বন্দ্বির মধ্যে হবে লড়াই | জনসংযোগ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

লৌহজংয়ে রাত পোহালেই জেলা পরিষদ নির্বাচন: ৩ প্রতিদ্বন্দ্বির মধ্যে হবে লড়াই

  • প্রকাশের সময় রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে
জনসংযোগ
জনসংযোগ
print news

ওসমান গনি স্টাফ রিপোর্টার


মুন্সীগঞ্জের লৌহজংয়ে রাত পোহালেই অনুষ্ঠিত হচ্ছে বহু কাঙ্খিত জেলা পরিষদ নির্বাচন। জেলা পরিষদ নির্বাচনকে সুষ্টভাবে সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। সুষ্ট নির্বাচন করতে ম্যাজিস্ট্রেট, পুলিশ ও আনসার সদস্যসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার। নির্বাচনে লৌহজং উপজেলায় সদস্য প্রার্থীদের পাশাপাশি ভোটারদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।
সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত লৌহজং উপজেলা পরিষদের কক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। জেলা পরিষদ নির্বাচনে লৌহজং ৩ নং ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছে ৩ জন। মোট ভোটার সংখ্যা ১৩৩ জন। সেখানে পুরুষ ভোটার ১০২ এবং মহিলা ভোটার ৩১ জন। ভোট কেন্দ্র ১টি। ভোট কক্ষের সংখ্যা ২টি মধ্যে ১টি পুরুষ ও ১টি মহিলা।
মূলত উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদে নির্বাচিত জনপ্রতিনিধিরাই জেলা পরিষদ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবে।
এদিকে এবারের জেলা পরিষদ নির্বাচনে লৌহজং ৩নং ওয়ার্ডে ইতিমধ্যে দুই হেভিওয়েট প্রার্থীর মোটা অংকের টাকা দিয়ে ভোট কেনাবেচা হচ্ছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে দুই সাধারণ সদস্য পদে (হাতি) ও (টিউবওয়েল) প্রতীক প্রার্থীর বিরুদ্ধে। অপরদিকে (তালা) প্রতীক প্রার্থী ব্যাপক প্রচার প্রচারনায় ভোটের মাঠে ছিলেন। তাই সবার চোখ এখন ১৭ অক্টোবরের জেলা পরিষদ নির্বাচনে। কি হচ্ছে কে হাসবে শেষ হাসি সেটা দেখার অপেক্ষায় পুরু লৌহজংয়ের মানুষ।
এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহমেদ বলেন, টাকা দিয়ে ভোট কেনাবেচা হচ্ছে এমন কোন অভিযোগ আমার যানা নেই এবং লিখিত কোন অভিযোগ আমার কাছে নেই। অভিযোগ পেলে বিষয়টি ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন, সুষ্ঠু ভাবে ভোট গ্রহণের জন্য আমরা পর্যাপ্ত প্রস্তুতি নিয়েছি। ভোট কেন্দ্রে নির্বাচন অফিসার, নির্বাহী মেজিষ্ট্রেট, পুলিশ ও আনসার সদস্য মোতায়েন থাকবে।


জেলা পরিষদ নির্বাচনে লৌহজং ৩নং ওয়ার্ড থেকে সদস্য পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। প্রার্থীরা হচ্ছেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযুদ্ধা মো. সিরাজুল ইসলাম মৃধা (হাতি), উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক জেলা পরিষদের সদস্য মো. ইদ্রিস আলী (টিউবওয়েল), উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর কবির খান (তালা), প্রতীক নিয়ে নির্বাচন করছেন।#

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর