,

বগুড়ায় র‌্যাব-১২ এর অভিযানে ৩৪০ বোতল ফেনসিডিল ৪ হাজার টাকা ও একটি পিকআপ সহ গ্রেফতার -২

সামিদুল ইসলাম,বগুড়া জেলা প্রতিনিধি

১৫’ই জুলাই(বৃহস্পতিবার) বগুড়ায় র‌্যাব-১২ এর অভিযানে ৩৪০ বোতল ফেনসিডিল ৪ হাজার টাকা ও একটি পিকআপ সহ গ্রেফতার ২ জন।
র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিগতায় র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা অভিমুখে পিকআপের মাধ্যে অভিনবভাবে লুক্কায়িত একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার শাজাহানপুর থানাধীন বি-ব্লক এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা অভিমুখে পিকআপের মাধ্যে অভিনবভাবে লুক্কায়িত একটি বড় মাদকের চালান বগুড়ায় আসতেছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার শাজাহানপুর থানাধীন বি-ব্লক এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে।

১৫ জুলাই ২০২১ ইং তারিখ ভোর ৪.৩০ ঘটিকায় র‌্যাবের চেকপোস্টে মাদকবাহী পিকআপটি অবশেষে র‌্যাবের গোয়েন্দা জালে আটক হয়। পিকআপে থাকা মাদক ব্যবসায়ী মোঃ সাখাওয়াত হোসেন (২৭), পিতা-মৃত আব্দুল রহিম, (পাইটকা পাড়া), থানা-পীরগাছা, জেলা-রংপুর এবং ২। মোঃ রবিউল ইসলাম (২৬), পিতা-মোঃ আলাউদ্দিন মল্লিক, মুসুরিয়া, থানা-বাবুগঞ্জ, জেলা-বরিশাল কে ৩৪০ বোতল ফেন্সিডিল, ০১ টি পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৯-০১৮৪), ০৩টি মোবাইল, ০২ টি সীমকার্ড এবং নগদ ৪,০০০/-টাকাসহ গ্রেফতার করে।

র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,১৫৩,৩৪৪
সুস্থ
৯৮৮,৩৩৯
মৃত্যু
১৯,০৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬,৭৮০
সুস্থ
৯,৭২৩
মৃত্যু
১৯৫
স্পন্সর: একতা হোস্ট