,

ব্যাংক প্রহরীরর হাত-পা ও চোখ বাঁধা লাশ ফেলে পালালো দূর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার :

সিদ্ধিরগঞ্জে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় সোনালী ব্যাংকের প্রহরী (সিকিউরিটি গার্ড) আব্দুল মান্নান (৫১) এর লাশ ফেলে পালিয়েছে দূর্বৃত্তরা ।

বুধবার (২৫ জুলাই) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাস স্ট্যান্ডের পাশে একটি কালো মাইক্রোবাসে লাশ ফেলে দেয়ার সময় জনতা দেখে ফেলে।

এসময় জনতা এগিয়ে আসলে মাইক্রেবাসটি দ্রুত পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত আব্দুল মান্নান কুমিল্লা জেলার বরুড়া থানার কৃষ্ণপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে এবং রাজধানী ঢাকার মতিঝিলের সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের কর্মরত ছিলেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রজ্জব আলী জানায়, সকাল সাড়ে ১০টার দিকে একটি কালো রংয়ের মাইক্রো যোগে নিহত মান্নানকে হাত-পা ও চোখ বাঁধা অবস্থায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাস স্ট্যান্ডের পূর্বপাশে শ্যামস ফিলিং ষ্টেশনের পাশে ফেলে রেখে পালিয়ে গেছে। তবে চোখ বাধা থাকলেও কালো স্নানগ্লাস পরিহিত ছিলো।

স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের সাথে থাকা একটি কালো হাত ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগে থাকা পরিচয়পত্র দেখে নাম ঠিকানা সনাক্ত করা হয়। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী জানায়, কারা কি কারণে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে এখনই বলা যাচ্ছে না। আমরা তদন্ত করে দ্রুতই হত্যা রহস্য উদঘাটন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,১৫৩,৩৪৪
সুস্থ
৯৮৮,৩৩৯
মৃত্যু
১৯,০৪৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৬,৭৮০
সুস্থ
৯,৭২৩
মৃত্যু
১৯৫
স্পন্সর: একতা হোস্ট