1. admin@janasongjog.com : admin :
  2. jeffereybillson1051@1secmail.org : kpuklaudia :
  3. agrant807@yahoo.com : latoshalvz :
  4. margarite@i.shavers.skin : lucillerodger :
  5. bookcafebd21@gmail.com : Sazzadur : Sazzadur
  6. test15983366@mailbox.imailfree.cc : test15983366 :
  7. test41245078@inbox.imailfree.cc : test41245078 :
  8. ariannekeeling@1secmail.org : thaliacedillo46 :
  9. zakirmin976@gmail.com : Zakir_min :
নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন এবি পার্টির | জনসংযোগ
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন এবি পার্টির

  • প্রকাশের সময় সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৭০ বার পড়া হয়েছে
FB IMG 1666004047252
print news


ডেস্ক রিপোর্টঃ
আজ ১৭ অক্টোবর ২০২২, সোমবার বেলা আড়াই টায় নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন জমা দিয়েছে আমার বাংলাদেশ পার্টি- এবি পার্টি।
এবি পার্টির আহ্বায়ক সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরীর নেতৃত্বে এবি পার্টির কেন্দ্রীয় প্রতিনিধিদল আজ বেলা ২ টায় আগারগাঁওস্থ নির্বাচন কমিশনে পৌঁছালে তাদের স্বাগত জানান কমিশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (উপ-সচিব) আব্দুল হালিম খান।
এবি পার্টি নেতৃবৃন্দ নির্বাচন কমিশনের প্রদত্ত শর্তানুযায়ী দলের গঠনতন্ত্র, প্রস্তাবিত পতাকা ও প্রতিক, কেন্দ্রীয় কার্যালয়ের ঠিকানা ও মালিকানা বা ভাড়ার দলিল বা চুক্তিপত্র, কেন্দ্রীয় কমিটি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির তালিকা, ন্যুনতম এক তৃতীয়াংশ (২২ টি) জেলা কমিটি, ১০০ টি উপজেলা কমিটি, ১০০ টি উপজেলার নুন্যতম ২০০ করে অর্থাৎ সর্বমোট অনুন্য ২২ হাজার নিবন্ধিত ভোটার সদস্যের তালিকা, তাদের ভোটার নম্বর ও দলে যোগদানের প্রমাণ পত্র, জেলা ও উপজেলা মিলিয়ে ১২২ টি দলীয় অফিসের ঠিকানা ও মালিকানা বা ভাড়ার দলিল বা চুক্তিপত্র, দলের ব্যাংক হিসাব ও সর্বশেষ লেন-দেনের স্থিতি সহ সকল প্রামান্য দলিল সংশ্লিষ্ট দপ্তরে বুঝিয়ে দেন। নির্বাচন কমিশন সকল প্রামান্য দলিল প্রাপ্তি স্বীকার পূর্বক বুঝে নেন।

আবেদন দাখিলের পর নির্বাচন কমিশনে উপস্থিত সাংবাদিকদের সামনে তাৎক্ষণিক প্রেস ব্রিফিং করেন এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, অ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্য সচিব মজিবুর রহমান মন্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভুইঁয়া, সিনিয়র সহকারী সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন রানা, আনোয়ার সাদাত টুটুল, এবিএম খালিদ হাসান, আমিনুল ইসলাম এফসিএ, আব্দুল বাসেত মারজান, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন, সহকারী সদস্য সচিব এম আমজাদ খান, শাহ আব্দুর রহমান, মিয়া মোহাম্মদ তৌফিক, আনোয়ার ফারুক, যুবনেতা এম ইলিয়াছ আলী, শাহাদাতুল্লাহ টুটুল, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ শহিদুল ইসলাম, মেহেদী হাসান চৌধুরী পলাশ, ভিপি আব্দুল কাদের, সহকারী প্রচার সম্পাদক মিনহাজুল আবেদীন শরীফ, ছাত্রনেতা মোহাম্মদ প্রিন্স,ঢাকা মহানগরী দক্ষিণের যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, যুবনেতা তফাজ্জল হোসেন রমিজ, সাইফুল ইসলাম মীর্যা, ইঞ্জিনিয়ার কামাল হোসেন, মোহাম্মদ আনোয়ার হোসাইন, গাজী সাবের আহমদ, মাহবুবুর রহমান, শিলা আক্তার, রাশিদা আক্তার মিতু প্রমূখ।

ব্রিফিংকালে এবি পার্টি নেতৃবৃন্দ বলেন এবি পার্টি একটি অর্গানিক রাজনৈতিক দল। সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের ভিত্তিতে একটি কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি কাজ করছে। এবি পার্টির বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে এর কার্যক্রম কে ব্যাহত করার চেষ্টা করা হয়েছে এবং হচ্ছে। আমরা দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই কোন দল বা গোষ্ঠীর পক্ষ বা প্রতিপক্ষ হওয়ার জন্য এবি পার্টির জন্ম হয়নি।
এসময় উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পার্টির আহ্বায়ক এএফএম এএফএম সোলায়মান চৌধুরী, যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, অ্যাডভোকেট তাজুল ইসলাম ও সদস্য সচিব মজিবুর রহমান মন্জু।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

এ জাতীয় আরো খবর..



সর্বশেষ খবর