,

বগুড়া চারমাথা বাস ষ্ট্যান্ডে মোটর মালিক গ্রুপের সংঘর্ষ পুলিশ ও সাংবাদিক সহ আহত-৪ আটক-১২

সামিদুল ইসলাম,বগুড়া জেলা প্রতিনিধিঃ

৯,’ই ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুর বেলায় বগুড়া শহরের চারমাথা বাসষ্ট্যান্ডে মোটর মালিকদের দু পক্ষের মধ্যে সংঘর্ষ হয় এতে করে ১ জন পুলিশ সদস্য সহ সাংবাদিক ৩ জন আহত হয়।
আহতদের মধ্যে পুলিশ সদস্য বগুড়া ডিএসবি কনস্টেবল সদস্য রমজান আলী। সাংবাদিকদের মধ্যে দৈনিক ইনকিলাব এর বগুড়া জেলা প্রতিনিধি মোহসীন আলী রাজু সহ আরও অজ্ঞাত ২ জন। বগুড়ার চারমাথা এলাকায় মোটর মালিক গ্রুপের অফিস দখলে নেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এর অফিসে হামলা চালিয়ে ৬টি মটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তেই মটর সাইকেলগুলো পুড়ে লোহার যন্ত্রাংশ পড়েছিল ঘটনাস্থলেই। অফিস ভাংচুর করে এবং বিভিন্ন ব্যানার ছিড়ে ফেলে। জনসাধারণ ও যাত্রীরা পড়ে যায় দিধাদ্বন্দে। ফলে ৩ঘন্টা যানচলাচল বন্ধ ছিল।

ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে। পুলিশ এসে মহড়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বগুড়া ডিএসবির কনস্টেবল রমজান আলীকে ছুড়িকাঘাত করে এবং সাংবাদিক মহসিন আলী রাজুর মাথায় আঘাত করে। আহতরা বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন। তবে পুলিশ সদস্য রমজান আলীর অবস্থা আশংকাজনক। তথ্যটি নিশ্চিত করেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্য (ওসি) হুমায়ুন কবির। এসময় উপস্থিত ছিলেন বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল রহমান।

আপরদিকে বগুড়া মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তাৎক্ষনাত অনির্দিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘটের ডাক দেন। এবং মঞ্জুরুল আলম মোহনকে গ্রেফতারের দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *