,

বগুড়ায় ট্রাক বাস মুখোমুখি সংঘর্ষ নিহত এক

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার নিহত হয়। নিহত ব্যক্তির ট্রাকের ড্রাইভার নাম আবুল হোসেন। মঙ্গলবার আনুমানিক ভোর ৫ টার সময় বগুড়া সদর উপজেলার ঢাকা রংপুর মহাসড়কের বারপুর এলাকার এসওএস স্কুল এন্ড কলেজ সংলগ্ন সুবিল খালের ব্রীজের উপর এই দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানান, রংপুর থেকে ঢাকাগামী সবজি, টমেটো বাহী একটি ট্রাক যার নং ( ঢাকা মেট্রো – ন ১৯ -৩৪৪০) এর সাথে ঢাকা থেকে আসা নাবিল পরিবহন ( ঢাকা মেট্রো ব – ১৪- ৭২৮৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলে ড্রাইবার মারা গেলেও হেলপার পালিয়ে যায়।

পুলিশ নাবিল পরিবহন নামক কোচটি আটক করেছে এবং দূর্ঘটনা শিকার হওয়া ট্রাকটি উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছে। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার একই গ্রামের মৃত সবুজ হোসেনের ছেলে বলে জানা গেছে। পুলিশ ট্রাকের ভিতর থেকে গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। তা থেকে ধারণা করা হচ্ছে ট্রাকের ড্রাইভার অতিরিক্ত গাঁজা সেবন ও অতিনিদ্রার কারণে এই দূর্ঘটনা ঘটেছে।

এই ব্যাপারে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম জানান, নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট এর জন্য লাশ শজিমেক হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *